রক্তঢানার কবিতা
- মোহাম্মাদ আলী ২৭-০৪-২০২৪

মোহাম্মদ আলী


রক্তঢানায় হৃদ আটকে আছে অসুস্থ গাছছায়ায়।
পলকহীন চোখে নিমফল গোলে---- গেছে
ঈষাণ কোণের বড় দীঘির পাশে।
মাছের ডানায় প্রজাপতি এঁকে সদরে হেটে যাচ্ছি আমি।

আত্মদহন ক্রমাগত গাঢ় হয় ফাগুণ ফুলের আড়ালে। টিপটিপে জ্বলতে থাকে জোনাকপোকা
সন্ধ্যার জানালা ধরে।
মোমবাতির আলো উচড়ে পরে আন্ধকারের কোলাহলে।
অপ্রিয়তার মাঝে কবিতা ঝুলে আছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।